ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

কেশবপুরে কাঁচি মার্কা প্রতীকের পক্ষে মাঠে নামলো আওয়ামী যুবলীগ নেতা কর্মীরা

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৪, ২০২৩ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর : কেশবপুরে কাঁউচি মার্কা প্রতীকের পক্ষে মাঠে নামলো আওয়ামী যুবলীগ নেতা কর্মীরা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ (কেশবপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী এইচ এম আমির হোসেনের পক্ষে (কাঁউচি মার্কা) মাঠে নামলো আওয়ামী যুবলীগ নেতা কর্মীরা।

রবিবার (২৪ ডিসেম্বর) বিকালে কেশবপুর প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর বি এম শহিদুজ্জামান শহিদ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সংবাদ সম্মেলন করে স্বতন্ত্র প্রার্থী এইচ এম আমির হোসেনের পক্ষে নির্বাচনে কাজ করার ঘোষণা দিয়ে মাঠে নেমে পড়লেন।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বিএম শহিদুজ্জামান শহিদ বলেন, কেশবপুরের মানুষ বর্তমানে অবহেলিত ও বঞ্চিত। এখানে বিভিন্ন উন্নয়নমুখী কর্মকান্ডের যে অনিয়ম ও দুর্নীতি হয়েছে আমরা তার বিপক্ষে অবস্থান নিয়েছি। এবারের নির্বাচনে স্থানীয় কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং দু’বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেনকে মানুষ ভোট দিতে উন্মুখ হয়ে আছে। আমরা জনগণের বাইরে যেতে চাই না। কেশবপুরে বিভিন্ন সেক্টরে যে অনিয়ম সেই অনিয়মের অবসান ঘটাতে আমরা আওয়ামী যুবলীগ ঐক্যবদ্ধ হয়ে স্বতন্ত্র প্রার্থী আমির হোসেনের পক্ষে অবস্থান নিয়েছি। আমরা আওয়ামী যুবলীগ কাঁচি প্রতীকের বিজয়ের লক্ষে আজ থেকে মানুষের দোয়ারে দোয়ারে যাবো। কোন হুমকি ধামকি রক্তচক্ষু কেশবপুরবাসী বরদাস্ত করবে না। সকল রক্তচক্ষুকে উপেক্ষা করে আমরা কাজ করে যাবো। স্বতন্ত্র প্রার্থী আমির হোসেনের জন্য যুবলীগ নেতা শহিদুজ্জামান শহিদ এ সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়। তিনি তার বেদনার কথা বলতে যেয়ে কেঁদে ফেলেন। আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম খান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান খান মুকুলসহ উপজেলার ১১টি ইউনিয়নের আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনের পরে তারা পৌর শহরে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এইচ এম আমির হোসেনের কাঁচি প্রতীকের লিফলেট বিতরণ করেন। এ সময় তাদের সঙ্গে যোগ দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল