ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যোগে মৃত্যুদাবী চেক বিতরন ও দোয়া মাহফিল

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৪, ২০২৩ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :পাবনায় প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যােগে মৃত্যুদাবি চেক বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) বিকালে পাবনার স্বনামধন্য রেঁস্তোরা মিডনাইট মুন চাইনিজ রেস্টুরেন্টে চেক বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড পাবনা সার্ভিস সেন্টারের ইনচার্জ ড. মোঃ মাহবুবুল আলমের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের পাবনা সার্ভিস সেন্টারের ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আব্দুল্লাহ আল মামুন পরিচালনায় মৃত্যুদাবি চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের রাজশাহী বিভাগের এসইভিপি ও ইনচার্জ শাহাদত হোছাইন ছিদ্দিকী।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সাঁথিয়া এফপিআর সেন্টারের জেনারেল ম্যানেজার ও ইনচার্জ মোঃ মাসুম বিল্লাহ, বিজয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম ও প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড পাবনা সার্ভিস সেন্টারের সহকারী জেনারেল ম্যানেজার মোঃ আবুল কালাম আজাদ।

এ সময় মরহুমা চাম্পা খাতুনের পরিবারের হাতে এক লক্ষ তেইশ হাজার একশত তেইশ টাকা মরণোত্তর মৃত্যুদাবী চেক প্রদান করা হয়। মরহুমা চাম্পা খাতুনের পনের হাজার পাঁচশত দশ টাকার প্রিমিয়াম প্রদান করে মারা যান।

 

এ সময় মৃত্যুদাবি চেক বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কাশিনাথপুর সাংগঠনিক অফিসের ইনচার্জ মোছাঃ তিথি খাতুন, নাজমুল ইসলাম ও লাইলী বেগম।

পরে মরহুমা চাম্পা খাতুনের রুহের মাগফেরাত কামনা ও দেশ এবং জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল