ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ কবে, কখন, কোথায়

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৪, ২০২৩ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক :
নিউজিল্যান্ডের মাটিতে জয় দিয়ে ওয়ানডে সিরিজ শেষ করেছে বাংলাদেশ দল। সিরিজের শেষ ওয়ানডেতে কিউইদের ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে টাইগাররা। এটি ছিল ব্ল্যাকক্যাপসদের বিপক্ষে তাদের মাটিতে প্রথম ওয়ানডে জয়।

ওয়ানডে সিরিজ শেষে এখন পালা টি-টোয়েন্টি সিরিজের। শেষ ওয়ানডেতে জয় পাওয়ায় টি-টোয়েন্টির জন্য অধীর আগ্রহে অপেক্ষা টাইগাররা সমর্থকরা। তবে শীতের রাতে ওয়ানডে ম্যাচগুলো দেখতে না পারলেও টি-টোয়েন্টির ক্ষেত্রে বিষয়টা একেবারেই ভিন্ন হতে যাচ্ছে।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে এক সময়ে এবং তৃতীয় ও শেষ ম্যাচটি হবে আরেক সময়ে। প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিটে। আর সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে সকাল ছয়টায়।

ওয়ানডের মতো টি-টোয়েন্টিতেও নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশ দলের গল্পটা শুধুই হতাশার। এখন পর্যন্ত খেলা ৯ ম্যাচের ১টিতেও জিততে পারেনি বাংলাদেশ। এখন দেখার বিষয় ওয়ানডের মতো টি-টোয়েন্টিতেও কি হতাশার সেই গল্পটা বদলাতে পারবেন নাজমুল-লিটনরা?

প্রথম টি-টোয়েন্টি: ২৭ ডিসেম্বর, নেপিয়ার, দুপুর ১২.১০ মিনিট।

দ্বিতীয় টি-টোয়েন্টি: ২৯ ডিসেম্বর, মাউন্ট মঙ্গানুই, দুপুর ১২.১০ মিনিট।

তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি: ৩১ ডিসেম্বর, মাউন্ট মঙ্গানুই, সকাল ৬টা।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড:
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, তাওহিদ হৃদয়, শামীম হোসেন পাটোয়ারী, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম, তানজিম হাসান সাকিব।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড:
মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জ্যাকব ডাফি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল