ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

নারী উন্নয়নে রাজশাহী হবে মডেল : অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৮, ২০২৩ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী প্রতিনিধি নূরুন নবী :
আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে বিজয়ী করার লক্ষ্যে নারী সভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৪ টায় নগরীর রায়পাড়া এলাকায় নারী সভা করা হয়। নারী সভা শেষে নগরীর ১২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করা হয়।
নারী সভায় বক্তব্য রাখেন রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেষ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বে সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। তিনি আমাদের স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছেন। যেখানে নারীর ক্ষমতায়ন অধিক গুরুত্ব পেয়েছে। একারণেই নারী সমাজের উন্নয়নে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। কিন্তু রাজশাহীতে বিগত সময় যিনি সংসদ সদস্য হিসেবে কাজ করেছেন, তিনি নারীদের উন্নয়নে আশ্বাস ছাড়া কোন কাজ করেন নি। নারীর উন্নয়ন ছাড়া সমাজের উন্নয়ন সম্ভব নয়। নারীরাও তাদের ভাগ্যন্নয়নের জন্য পরিবর্তন চাচ্ছেন।
একারণেই পাড়া মহল্লায় নারীরা কাঁচি প্রতিকের বিজয়ের জন্য কাজ করছেন। রাজশাহীতে অর্ধেকের বেশি নারী ভোটার রয়েছেন। আপনারা যদি আমাকে ভোট দিয়ে বিজয়ী করেন, তাহলে নারীদের উন্নয়নে রাজশাহীকে মডেল হিসেবে তৈরিতে কাজ করবো। এসময় তিনি পাড়া-মহল্লায় নারীদের ঐক্যবদ্ধ হয়ে কাঁচি প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহব্বান জানান।
নারী সমাবেশে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু প্রমুখ। এসময় আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত নগরীর বিনোদপুর, মির্জাপুর, কাজলাসহ ৩০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসংযোগ করা হয়। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তারসহ প্রশাসনিক অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য স্বাক্ষাত করেন অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল