ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুর চারুপীঠ একাডেমি’র শিক্ষার্থীদের মাঝে সনদপত্র এবং পুরস্কার প্রদান

বার্তা কক্ষ
ডিসেম্বর ২৯, ২০২৩ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর :

কেশবপুরের স্বনামধন্য চারুপীঠ একাডেমি’র শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে চারুপীঠ একাডেমি’র আয়োজনে শহরের কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে চারুকারু বিভাগের ২২৬ জন শিক্ষার্থীকে সনদপত্র এবং ৪৮ জন শিক্ষার্থীকে পুরস্কার দেওয়া হয়।
চারুপীঠ একাডেমির সহ-সভাপতি ফুলতলা জামিরা কলেজের সহকারী অধ্যাপক, কবি ও সাহিত্যিক তাপস মজুমদার-এর সভাপতিত্বে এবং চারুপীঠ একাডেমির পরিচালক উৎপল দে’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চারুপীঠ একাডেমির প্রধান পৃষ্ঠপোষক, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মছিহুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কেশবপুর মধুশিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মাছুম বিল্লাহ, কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রবীর দত্ত, কবি মাহমুদুল হাসান, চারুপীঠ একাডেমির সহকারী পরিচালক শ্রাবন্তী রায় দে, প্রশিক্ষক বিশিষ্ঠ চিত্রশিল্পী মলয় বিশ্বাস, প্রশিক্ষক শংকর প্রসাদ দাশ প্রমূখ।
অনুষ্ঠানের বিজ্ঞ অতিথিবৃন্দ ওই চারুকারু বিভাগের ২২৬ জন শিক্ষার্থীদের মাঝে সনদপত্র এবং ৪৮ জন শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।
চারুপীঠ একাডেমির পরিচালক সাংবাদিক উৎপল দে প্রতিনিধিকে জানান, দক্ষ শিক্ষকমণ্ডলী দ্বারা চিত্রাংকন, সুন্দর হাতের লেখা, কবিতা আবৃত্তি ও সংগীত বিষয়ক চারটি বিভাগের ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশের জন্য পর্যায়ক্রমে প্রশিক্ষণ দেওয়া হয়ে থাকে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল