ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

আওয়ামী লীগ নেতার উপর স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা

বার্তা কক্ষ
ডিসেম্বর ৩০, ২০২৩ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরে নৌকার সমর্থক আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম হিরুর উপর স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ পাওয়া গেছে।

হামলায় আহত তৌহিদুল ইসলাম হিরু জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা ছাত্রলীগের জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত তৌহিদুল ইসলাম হিরুকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিরোজপুর জেলা হাসপাতালের দায়িত্বরত চিকৎসক জানান, তার অবস্থা গুরুতর, তবে ঝুঁকিমুক্ত।

হামলায় গুরুতর আহত সদর উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম হিরু বলেন, নৌকা প্রতীকের পক্ষে প্রচারণার কাজ করায় স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়ালের সমর্থকরা তার উপরে হামলা চালিয়েছে। এসময় সন্ত্রাসী মিঠু সরদার, জামাল হাওলাদার, পাশা শেখ পিস্তল ঠেকিয়ে তাকে জীবননাশের হুমকি দেয়।

পিরোজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসিকুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ছাড়া একই এলাকায় থাকা নৌকার অফিস ভাঙচুরের চেষ্টা করছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা।

এ নৌকার অফিসের তত্বাবধানে থাকা শাকিল আহমেদ বলেন, আমি নৌকার সমর্থক হিসেবে নৌকার প্রতীকের একটি নির্বাচনী অফিস স্থাপন করি। কিন্তু কিছু দিন ধরে আমার এই অফিস উচ্ছেদ করার জন্য স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়ালের ক্যাডার বাহিনী উঠে পড়ে লেগেছে। তারা দুই দিন আগে আমার অফিসের সামনে এসে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং অফিস ভেঙে ফেলার হুমকি দেয়।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল