ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

ডাক্তার, নার্স ও স্বাস্থ্য সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে কাঁচির প্রচারসভা

বার্তা কক্ষ
জানুয়ারি ৩, ২০২৪ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী প্রতিনিধি , নূরুন নবী : ‘উন্নয়নকে ত্বরান্বিত করতে কাঁচি প্রতীকে ভোট দিন: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা’  আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ ও প্রচার সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩ জানুয়ারি) সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মকর্তা-কর্মচারী সংগঠনগুলোসহ নির্মাণ শ্রমিকদের সঙ্গে প্রচারসভা করা হয়।
রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, বিগত ১৫ বছরে এই আসনে যিনি সংসদ সদস্য ছিলেন, তিনি এ অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা থেকে শুরু করে কোন ক্ষেত্রেই অবদান রাখেন নি। একারণে তিনি সবদিক থেকে জনবিচ্ছিন্ন। রাজশাহী-২ (সদর) আসনে উন্নয়নকে ত্বরান্বিত করা ও পরিবর্তনের প্রতীক হয়ে দাঁড়িয়েছে ‘কাঁচি’। একারণেই পাড়া মহল্লায় গণজোয়ার তৈরি হয়েছে। আপনারা ডাক্তার, নার্সসহ স্বাস্থ্য সংশ্লিষ্ট যারা আছেন, সবাই বিবেকবান মানুষ। আগামী দিনে উন্নয়নকে ত্বরান্বিত করতে কাঁচি প্রতীকে ভোট দিন।
বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা আরও বলেন, মানুষ এখন পরিবর্তন চাই। আর পরিবর্তনের কান্ডারী হলো “কাঁচি প্রতীক”। ঘরে ঘরে কাঁচি প্রতীকের গণজোয়ার তৈরি হয়েছে। পরিস্থিতি যেমনই হোক কাঁচি প্রতীক নির্বাচনে থাকবেই। কোন বাঁধা-বিপত্তি কাঁচি প্রতীকের গণজোয়ার ঠেকাতে পারবে না। আপনারা আপনাদের জায়গা থেকে কাঁচি প্রতীকে ভোট দিয়ে আগামী দিনে আপনাদের পাশে থাকার সুযোগ দিবেন এমন প্রত্যাশা ব্যক্ত করেন অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
নির্বাচনী এই প্রচার সভায় ডাক্তার, নার্স ও স্বাস্থ্য সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সংগঠনগুলোর নেতৃবৃন্দ ও নির্মাণ শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া প্রচার সভাশেষে নগরীর লক্ষ্মীপুর, রেলগেটসহ আশেপাশের এলাকায় গণসংযোগ করা হয়।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল