ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

আজীবন মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করবো: এমপি বাদশা

বার্তা কক্ষ
জানুয়ারি ১৭, ২০২৪ ৬:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহী প্রতিনিধি , নূরুন নবী : নগরীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন রাজশাহী-২ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল ৪ টায় রাজশাহী রেশম কারখানার সামনে অসহায় শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন তিনি।
রাসিক ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মো. রবিউল ইসলাম সরকার এ অনুষ্ঠানের আয়োজন করেন।
এ সময় রাজশাহী-২ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করি। বঙ্গবন্ধু সবসময় সাধারণ মানুষকে নিয়ে ভেবেছেন। মানুষের জন্য কাজ করেছেন। তারই কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করছেন। সে স্বপ্ন নিয়েই আমি কাজ শুরু করেছি। আজীবন মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাবো।
এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে রাজশাহীর উন্নয়নে সর্বোচ্চটা দিয়ে কাজ করে করবেন বলে অঙ্গীকার করেন।
এ সময় উপস্থিত ছিলেন, আঞ্চলিক রেশম সম্প্রসারণ কার্যালয়ের উপ-পরিচালক (ডিডি) মো. তরিকুল ইসলাম,  বোয়ালিয়া থানা পূর্ব আওয়ামী লীগের সভাপতি মো. আতিকুর রহমান কালু, সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন রাজা, বিশিষ্ট ব্যবসায়ী মো. মাহমুদ আজম, মো. হযরত আলী, মো. মশিউর রহমান, মো. আব্বাস আলী, মো. খুরশিদ আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল