ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

সাগরদাঁড়িতে মধুমেলা উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

বার্তা কক্ষ
জানুয়ারি ১৭, ২০২৪ ৬:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর : মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ২০০তম জন্মবার্ষিকী ও মধুমেলা-২০২৪ উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে মহাকবির স্মৃতিবিজড়িত জন্মস্থান কেশবপুরের সাগরদাঁড়ি মধু মঞ্চে ওই বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।
অনষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ও মধুমেলা উদযাপন পরিষদের সদস্য সচিব মোঃ তুহিন হোসেন।
সভায় যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার সভাপতিত্বে এবং উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু-এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) খালেদা খাতুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, সহকারি পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) কাজী দাউদ হোসেন, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা, কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম, সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোস্তাফিজুল ইসলাম মুক্ত, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, নিউজ ক্লাবের সভাপতি আশরাফুজ্জামান প্রমূখ।
উল্লেখ্য, মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ২০০ তম জন্মবার্ষিকী ও মধুমেলা উপলক্ষে যশোর জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের আয়োজনে কবির জন্মস্থান সাগরদাঁড়িতে আগামী ১৯ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত ৯ দিন ব্যাপী মধুমেলা অনুষ্ঠিত হবে। এই মধুমেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীসহ উর্দ্ধতন কর্মকর্তাদের আগমন ঘটে। এছাড়াও দেশের বিভিন্ন এলাকা থেকে হাজার-হাজার মধুপ্রেমীদের আগমনে মুখরিত হয়ে উঠে মেলা প্রাঙ্গণ। সেজন্য মেলা প্রাঙ্গনে আইনশৃংখলা পরিস্থতি সমুন্নত এবং মধুমেলার মান অক্ষুন্ন রাখতে প্রশাসনের আইন শৃংখলা বিষয়ক সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে, মধুমেলায় কোন প্রকার জুয়া, মাদক, সন্ত্রাস, নারী উত্যক্তকরন, অশ্লীলতা পরিহার করতে প্রশাসনের কঠোর নজরদারি জোরদার করা হবে। এছাড়াও গোটা মেলায় ১’শ সিসি ক্যামেরার আওতায় এনে পর্যাবেক্ষণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ তানভীর হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: আহসানুল মিজান রুমি, উপজেলা কৃষি অফিসার মাহমুদা আক্তার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহা, মধুপল্লীর কাস্টোডিয়ান মোঃ হাসানুজ্জামান, সাগরদাঁড়ি প্রেসক্লাবের সভাপতি এনামুল হাসান নাঈম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, কবি খুসরু পারভেজসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল