ঢাকাবৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

দুবলিয়া বাজার মসজিদের নির্মান কাজ পরিদর্শন করলেন আব্দুস সাত্তার বিশ্বাস 

বার্তা কক্ষ
জানুয়ারি ২৫, ২০২৪ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

এম এ খালেক খান :  পাবনা সদর উপজেলার দুবলিয়া বাজার এর রিয়াজুল জান্নাত জামে মসজিদের পুনঃনির্মাণ কাজ পরিদর্শন করলেন দুববলিয়া এলাকার কৃতি সন্তান, দুবলিয়া হাজী জসিম উদ্দিন ডিগ্রী কলেজের দাতা, ফজিলাতুননেছা বালিকা উচ্চ বিদ্যালয় এর দাতা ও সাবেক সভাপতি, পাবনা শহরের বিশিষ্ট শিল্পপতি, ব্যবসায়ী, বিশিষ্ট সমাজ সেবক ও পাবনা জামেয়া আশরাফিয়া মাদ্রাসার মতোয়াল্লী আলহাজ্ব আব্দুস সাত্তার বিশ্বাস। তিনি দুবলিয়া বাজারের রিয়াজুল জান্নাত জামে মসজিদের পুনঃনির্মাণ কাজ ২৫ জানুয়ারি পরিদর্শন করেন। মসজিদে যোহরের নামাজ পরবর্তী দুবলিয়া বাজার এলাকার মুসল্লিদের সাথে তিনি মসজিদের পূনঃনির্মাণ কাজের অগ্রগতি  সম্পর্কে আলোচনা করেন।
তিনি বলেন আমার বাবার প্রতিষ্ঠিত এ মসজিদটি আমি নিজ হাতে পুনঃনির্মাণের ব্যবস্থা করতে পেরে আনন্দিত হয়েছি।
তিনি এ সময় মসজিদের পূনঃনির্মাণ কাজে ব্যয়ের জন্য নগদ ২৬ হাজার টাকার প্রদান করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী কৃষকলীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান খান, দুবলিয়া হাজী জসীমউদ্দীন ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ নাজমুল হোসেন বিশ্বাস, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুস সালাম বিশ্বাস, হাজী আব্দুর রশিদ বাচ্চু বিশ্বাস, সমাজ সেবক মোঃ সিদ্দিকুর রহমান, দুবলিয়ার বিশিষ্ট পল্লী চিকিৎসক ডাক্তার বন্দের আলী, দুবলিয়া বাজারের বিশিষ্ট টিন ব্যবসায়ী মোঃ রবিউল ইসলাম প্রামানিক, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সাবেক পরিচালক ও বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস এর internal intelligence প্রতিনিধি মোঃ আব্দুল খালেক খান পিএমএস সহ এলাকার বহু গন্যমান্য ব্যক্তিবর্গ।
আলহাজ্ব আব্দুস সাত্তার বিশ্বাস বলেন এই মসজিদের পুনঃনির্মাণ করতে তাঁর সাধ্যমত সহযোগিতা করে যাওয়ার পাশাপাশি এলাকার মসজিদ, মক্তব ও ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে তিনি পাবনা শহরের জামে আশরাফিয়া মাদ্রাসার শিশুদের মধ্যে শতাধিক শীত বস্ত্র কম্বল কম্বল বিতরণ করেন। এ ছাড়াও অতি সম্প্রতি আলহাজ্ব আব্দুস সাত্তার বিশ্বাস চরতারাপুর ইউনিয়নের টাটিপাড়া গ্রামের অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে ২ শতাধিক শীত বস্ত্র কম্বল বিতরণ করেছেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল