ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

মাসব্যাপী অ্যাথলেটিকস  প্রশিক্ষণের উদ্বোধন

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ফাহাদ মোল্লা 
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী  ২০২৩ – ২৪ এর আওতায় জেলা ক্রীড়া অফিস,  মুন্সিগঞ্জ এর আয়োজনে- বালক ও বালিকাদের  “অ্যাথলেটিকস ও গ্রামীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী  এবং মাসব্যাপী অ্যাথলেটিকস  প্রশিক্ষণের উদ্বোধনী ” অনুষ্ঠান আজ দুপুর ১২:৩০টায় জেলা স্টেডিয়াম,  মুন্সীগঞ্জে অনুষ্ঠিত হয়েছে৷
  উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের  পুরস্কার বিতরণ এবং প্রশিক্ষণের শুভ উদ্বোধন ঘোষণা করেন -জনাব মো: আবুজাফর রিপন বিপিএএ ,জেলা প্রশাসক,মুন্সীগঞ্জ।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব আসলাম খান, পুলিশ সুপার, মুন্সীগঞ্জ । জনাব রিফাত ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক, শিক্ষা ও আইসিটি, মুন্সীগঞ্জ, জনাব মু. সোহেল রানা রানু, ভারপ্রাপ্ত মেয়র, মুন্সীগঞ্জ পৌরসভা। আরো উপস্হিত ছিলেন জনাব জনাব মোফাচ্ছের হোসেন, সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, মুন্সীগঞ্জ,  জনাব আয়নাল হক স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্হা, মুন্সীগঞ্জ  এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক ও অভিভাবক,কোচ ও জাজ সহ প্রমুখ ব্যক্তিবর্গ।
জনাব খাদিজা পারভীন,জেলা ক্রীড়া অফিসার, মুন্সীগঞ্জ এর  সভাপত্বিতে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন  বীর মুক্তিযোদ্ধা জনাব মতিউল ইসলাম হিরু।
 উক্ত অ্যাথলেটিকস ও গ্রামীন ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসার প্রায় দুই  শতাধিক প্রতিযোগী ১৮টি ইভেন্টে  অংশগ্রহণ  করে। অংগ্রহণকারী পরতিযোগীদের মধ্যে থেকে ৩০ জন খেলোয়াড় কে বাছাই করা হয় মাসব্যাপী অ্যাথলেটিকস  প্রশিক্ষণের জন্য।
অনুষ্ঠানে বক্তারা খেলাধুলার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার জন্য আহ্বান জানান। আরো বেশি বেশি প্রতিযোগিতা ও  প্রশিক্ষণের  আয়োজনের কথা বলেন অতিথিরা। জনপ্রিয় খেলা  অ্যাথলেটিকসকে চর্চার মাধ্যমে শিক্ষার্থীরা ভবিষ্যতে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি। খেলাধুলার চর্চা ও প্রসার বৃদ্ধি করতে উৎসাহ প্রদানে জেলা ক্রীড়া অফিস, মুন্সীগঞ্জ এর পক্ষ থেকে অংশগ্রহণকারী  খেলোয়াড়দের মধ্যে থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী প্রত্যেক কে মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়। অতিথিরা খেলাধুলার মানোন্নয়ে এবং স্বাস্থ্যবিধি মেনে খেলাধুলা চালিয়ে যাওয়ার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন।প্রতিযোগিতাটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য  ধন্যবাদ জ্ঞাপন করা হয়

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল