ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

টস জিতে ফিল্ডিংয়ে তামিমের বরিশাল

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১:৩২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক

টানা তৃতীয় জয়ের লক্ষ্যে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ফরচুন বরিশাল। দীর্ঘ ৯ মাসের বিরতি শেষে তামিমদের হয়ে মাঠে নামছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এ ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় চট্টগ্রামের। দুদলের একাদশে এসেছে একাধিক পরিবর্তন।টস জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে শুরুতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) চলতি বিপিএলের ২২তম ম্যাচটি মাঠে গড়াবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

সিলেট পর্বে চ্যালেঞ্জার্সের শেষ ম্যাচটা ছিল এবারের আসরের সবচেয়ে লো স্কোরিং। পারফরম্যান্স করতে ব্যর্থ হয় চ্যালেঞ্জার্সের টপ অর্ডার থেকে শুরু করে মিডল অর্ডার। তাইতো মিরপুরে দ্বিতীয় দফায় খেলতে নামার আগে ব্যাটিংয়েই বেশি গুরুত্ব দিয়েছে শুভাগত হোমের দল। ঢাকা পর্বে আবারও মোমেন্টামে ফিরবে দল, এমনটাই প্রত্যাশা চট্টগ্রাম ক্রিকেটারদের।

বরিশালের বিপক্ষে ম্যাচে তাদের দলে আনা হয়েছে দুই পরিবর্তন। আভিষ্কা ফার্নান্দো ও জিয়াউর রহমানের বদলে একাদশে ফিরেছেন জশ ব্রাউন ও সৈকত আলী।

এদিকে জয়ের ট্র্যাকে ফিরেছে ফরচুন বরিশাল। সিনিয়র ক্রিকেটারদের ব্যাট থেকে নিয়মিত রান আসায় অনেকটাই আত্মবিশ্বাসী তামিম-মুশফিক-মাহমুদউল্লাহ‍‍`রা। এবারের আসরে সর্বোচ্চ রান সংগ্রাহকের দৌড়ে সবচেয়ে এগিয়ে মুশফিক। চট্টগ্রামের বিপক্ষে দলে আনা হয়েছে দুই পরিবর্তন। দীর্ঘ ৯ মাসের বিরতি কাটিয়ে মাঠে ফিরছেন সাইফউদ্দিন।

আবাহনীর হয়ে গত বছরের মে মাসে লিস্ট ‘এ’র ম্যাচ খেলা টাইগার পেস বোলিং অলরাউন্ডার চলতি বিপিএলে প্রথমবার মাঠে নামবেন। তার ফেরার দিনে বাদ পড়েছেন খালেদ আহমেদ। এছাড়া আকিফ জাভেদের বদলে মাঠে নামবেন আব্বাস আফ্রিদি।
ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), আহমেদ শেহজাদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, শোয়েব মালিক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন তাইজুল ইসলাম, মোহাম্মদ ইমরান ও আব্বাস আফ্রিদি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: জশ ব্রাউন, তানজিদ হাসান তামিম, সৈকত আলী, শাহাদাত হোসেন, নাজিবুল্লাহ জাদরান, শুভাগত হোম (অধিনায়ক), টম ব্রুস, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, বিলাল খান ও আল-আমিন হোসেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল