ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক

বিপিএলের হাইভোল্টেজ ম্যাচে রংপুর রাইডার্সের মুখোমুখি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবারের আসরে আগেই প্লে-অফ নিশ্চিত করে ফেলায় ম্যাচটি দুদলের জন্যই স্রেফ নিয়মরক্ষার। তবে শীর্ষস্থান দখলের লড়াইয়ে কেউ যে কাউকে ছেড়ে কথা বলবে না সেটি বলাই বাহুল্য।

মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বিপিএলের ৪০তম ম্যাচে মুখোমুখি কুমিল্লা-রংপুর। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। আর খেলা দেখাবে টি-স্পোর্টস ও গাজী টিভি।

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লা দলপতি লিটন দাস।বিপিএলে এখন পর্যন্ত ১১ ম্যাচের ৯টিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থান দখলে রেখেছে রংপুর। অন্যদিকে তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৭ জয়ে ১৪ পয়েন্টে তালিকায় দুইয়ে আছে কুমিল্লা।

কুমিল্লা একাদশ: লিটন দাস (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মঈন আলী, মাহিদুল ইসলাম অঙ্কন, আন্দ্রে রাসেল, জাকের আলী, ম্যাথিউ ফোর্ড, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, মুশফিক হাসান ও সুনীল নারিন।

রংপুর একাদশ: রনি তালুকদার, ব্রেন্ডন কিং, সাকিব আল হাসান, টম মুরস, মাহেদী হাসান, নুরুল হাসান, জেমস নিশাম, শামীম হোসেন, আবু হায়দার, হাসান মাহমুদ ও ইমরান তাহির।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল