ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে প্রয়াত তিন ইউপি সদস্যের স্মরণ সভায় কিশোর দেবনাথের ঈদ সামগ্রী বিতরণ

বার্তা কক্ষ
এপ্রিল ৯, ২০২৪ ৭:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর : কেশবপুরের পাঁজিয়ায় শ্রষ্ঠাই শ্রেষ্ঠ, সততাই শক্তি এরই লক্ষ্যে তিন সমাজসেবক-এর স্মরণ সভায় ৪’শ পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন ইউপি সদস্য কিশোর দেবনাথ।
রোববার (৭ এপ্রিল-২৪) দুপুরে পাঁজিয়া বাজারের বাংলালিংক রোডে ইউপি সদস্য কিশোর দেবনাথের নিজস্ব কার্যালয়ে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতে ৭ নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং মাদারডাঙ্গা বড় ওয়ার্ডের সাবেক সদস্য প্রয়াত মছির আলী সরদার, প্রয়াত ছেরমান আলী গাজী ও প্রয়াত অধীর দেবনাথ-এর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কিশোর দেবনাথের আয়োজনে এবং আকরাম হোসেন-এর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, শেফালী দেবনাথ, ছেলে ৭নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য কিশোর দেবনাথ, রুমিচা খাতুন, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক বাবু, ১ নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক তোজাম্মেল হক, জিয়াউল হক, সুদেব দেবনাথ, উজ্জ্বল দেবনাথ প্রমূখ।
ইউপি সদস্য কিশোর দেবনাথ ও তার মা শেফালী দেবনাথ নিজ হাতে ৪’শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল সিমাই, চিনি, কিসমিস ও দুধ।
সমাজসেবক কিশোর দেবনাথ বলেন, আমি আমার নিজ তহবিল থেকে প্রতিবারের মত এবারও মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছি। করণাকালীন সময়েও আমি রাতে মোটরসাইকেলে করে ঈদ সামগ্রী নিয়ে গরীব ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়েছি। ঘুম থেকে ডেকে তুলে তাদের হাতে ঈদ সামগ্রী হিসেবে সেমাই, চিনি, দুধ, কিচমিচ ও বাদাম তুলে দিয়েছি। তারা আমার জন্য আশির্বাদ/দোয়া করে দেন। আমি বিপদেআপদে মানুষের উপকার করে আসছি। যতদিন বেঁচে থাকি মানুষের সেবা করে যাব।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল