ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

সালিশে নারীকে নির্যাতন, সাবেক-বর্তমান ইউপি সদস্য গ্রেফতার

বার্তা কক্ষ
জুলাই ১৪, ২০২৪ ৬:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চুরির অপবাদে সালিশ সভায় এক নারীকে (২৫) পৈশাচিক নির্যাতনের অভিযোগে সাবেক-বর্তমান দুই ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (১৩ জুলাই) রাতে উপজেলার বিষ্ণুপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ইসহাক মোল্লা ও একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য হোসেন মিয়া।

বিজয়নগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাসান জামিল খান জানান, কয়েকদিন আগে বিষ্ণুপুরের এক চৌকিদারের স্ত্রীকে চুরির অপবাদ দেওয়া হয়। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন ভুঁইয়ার নির্দেশে বর্তমান ও সাবেক ইউপি সদস্যসহ কয়েকজন ওই নারীকে ব্যাপক মারধর করে। চৌকিদারের স্ত্রীকে অমানুষিক নির্যাতনের ভিডিও শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরই প্রেক্ষিতে ভিডিও ফুটেজ দেখে সাবেক ও বর্তমান ইউনিয়ন পরিষদের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, অভিযুক্ত বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ইসহাক মোল্লা জানিয়ে ছিলেন, একটি বাড়িতে স্বর্ণালংকার চুরি ঘটনা ঘটে। এই ঘটনায় সালিশ সভা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ওই নারীকে মারধর করা হয়েছে। তবে এই মারধর করা আমাদের ভুল ছিল।

তবে আরেক অভিযুক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন ভুঁইয়ার, মুঠোফোনে কল দেওয়া হলে তিনি এই বিষয়ে বক্তব্য দিতে অস্বীকার করেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল