ঢাকামঙ্গলবার , ২৭ আগস্ট ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব
আজকের সর্বশেষ সবখবর

আর্জেন্টিনা স্কোয়াডে ফিরলেন দিবালা, নেই মেসি

বার্তা কক্ষ
আগস্ট ২৭, ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক
২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের আগামী দুই ম্যাচের স্কোয়াডে নেই লিওনেল মেসি। লিওনেল মেসি ইনজুরির কারণে চিলি এবং কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনার আসছে সেপ্টেম্বরের ম্যাচগুলোয় থাকতে পারছেন না।

 

২৬ আগস্ট, সোমবার ঘোষিত দলে পাওলো দিবালাকে ডেকেছেন কোচ লিওনেল স্কালোনি।

কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনা ১-০ গোলে জিতেছিল। সে ম্যাচে গোড়ালিতে চোট পাওয়ার পর থেকে মেসি আর তার ক্লাব ইন্টার মিয়ামির হয়ে খেলতে পারেননি।

রোমার ফরোয়ার্ড দিবালা ২০২৩ সালের মার্চ থেকে কোনও আন্তর্জাতিক ম্যাচে খেলতে পারেননি। ৩৮ ম্যাচের অভিজ্ঞতাসম্পন্ন এই ফরোয়ার্ড এবার অবশেষে সুযোগ পেলেন স্কোয়াডে।

আর্জেন্টিনা বর্তমানে কনমেবল বিশ্বকাপ বাছাইপর্বের শীর্ষে আছে। ৬ ম্যাচে তাদের পয়েন্ট ১৫। ১০ দলের এই লড়াইয়ে টেবিলের শীর্ষ ছয় দল বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করবে। আর্জেন্টিনা ৬ সেপ্টেম্বর চিলিকে আতিথ্য দেবে। তার চার দিন পর কলম্বিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা।

আর্জেন্টিনা স্কোয়াড-
গোলরক্ষক- এমিলিয়ানো মার্তিনেজ, হুয়ান মুসো, হেরোনিমো রুইয়ি, ওয়ালতার বেনিতেজ।
ডিফেন্ডার- গনজালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, লিওনার্দো বালের্দি, ক্রিশ্চিয়ান রোমেরো, হেরমান পেৎজেলা, নিকলাস অতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, নিকলাস তালিয়াফিকো, ভালেন্তিন বার্কো।
মিডফিল্ডার- গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো দি পল, এজকিয়েল ফের্নান্দেজ, এনজো ফের্নান্দেজ, জিওভানি লো সেলসো।
ফরোয়ার্ড- আলেহান্দ্রো গারনাচো, নিকলাস গনজালেজ, লাওতারো মার্তিনেজ, ভালেন্তিন কারবনি, হুলিয়ান আলভারেজ, গুলিয়ানো সিমিওনে, ভালেন্তিন কাস্তেইয়ানোস, মাতিয়াস সুলে, পাউলো দিবালা।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল