ঢাকাসোমবার , ৩০ সেপ্টেম্বর ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

জয় হাতছাড়া রিয়ালের

বার্তা কক্ষ
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ৭:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক
অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে জয় থেকে সামান্য দূরত্বে অবস্থান করছিল রিয়াল মাদ্রিদ। নিশ্চিত হারতে থাকা ম্যাচে ফিরে আসাটা রিয়াল মাদ্রিদের স্বভাবসুলভ বৈশিষ্ট্য। কিন্তু এবার যেনো নিজেদেরকে সেটির উল্টো রূপে দেখতে পেলো লস ব্লাঙ্কোসরা।

 

রবিবার (২৯ সেপ্টেম্বর) এস্টাডিও সিভিটাস মেট্রোপলিটানো স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জালে বল পাঠিয়ে রিয়ালের জয় রুখে দিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ফলে শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় কার্লো আনচেলত্তির দলকে।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে দুই দল। প্রতিপক্ষের জমাট রক্ষণ ভেঙে আক্রমণের চেষ্টা চালালেও গোলের দেখা পাচ্ছিল না কেউ। ফলে প্রথমার্ধ গোলশূন্য রেখে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধেও সমানতালে চলতে থাকে আক্রমণ। ৬৪ মিনিটে ডেডলক ভাঙে লস ব্লাঙ্কোস’রা। ভিনিসিয়ুস জুনিয়রের ক্রস থেকে বল পেয়ে যান মিলিতাও। তার নেয়া ডান পায়ের জোড়ালো শটে অ্যাটলেটিকোর এক ডিফেন্ডারে পা ছুঁয়ে বল চলে যায় জালে। এরপরই দর্শকদের উগ্র আচরণের জন্য বন্ধ থাকে খেলা।

প্রায় ২০ মিনিট পর খেলা শুরু হলেও আক্রমণ অব্যাহত রাখে রিয়াল। ম্যাচ যখন নিশ্চিত ড্র’য়ের দিকে যাচ্ছিল তখন ইনজুরি টাইমে কোররেয়ার গোলে ম্যাচে ফেরে অ্যাটলেটিকো মাদ্রিদ। কিছুক্ষণ পর ফ্রান গার্সিয়াকে ফাউল করে লাল কার্ড দেখেন স্বাগতিক দলের মিডফিল্ডার ইয়োরেন্তে। শেষ পর্যন্ত ১-১ স্কোরলাইনে শেষ হয় ম্যাচ। সান্তিয়াগো বার্নাব্যুতে লিগের দ্বিতীয় মাদ্রিদ ডার্বি অনুষ্ঠিত হবে আগামী বছরের ৯ ফেব্রুয়ারি।

উল্লেখ্য, ৮ ম্যাচে ৫ জয় ও ৩ ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে রিয়াল। ৪টি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে তিনে অ্যাটলেটিকো। ২১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে বার্সেলোনা।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল