ঢাকাশনিবার , ১২ অক্টোবর ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

স্যামসনের দুর্দান্ত সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে ভারত

বার্তা কক্ষ
অক্টোবর ১২, ২০২৪ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক
হায়দরাবাদের এই উইকেটকে ব্যাটিং স্বর্গ বলা হয়। ফলে টাইগার বোলাররা ভারতের স্যামসন-সূর্যকুমারদের সামনে কোনোভাবেই দাঁড়াতে পারছেন না। এক ওভারে পাঁচটি ছক্কা হজম করে ৩০ রান খরচ করেছেন লেগ স্পিনার রিশাদ হোসেন। সেই সুবাদে ৪১ বলে সেঞ্চুরি তুলে নিয়েছেন সাঞ্জু স্যামসন।

শনিবার (১২ অক্টোবর) হায়দরাবাদের ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলো ভারত। সেখানে তাদের ব্যাটাররা সিদ্ধান্তের যথার্থতা দেখিয়েছেন।

যদিও আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ভারতের। ৪ বলে ৪ রান করে তানজিম সাকিবের প্রথম শিকার হন অভিষেক শর্মা। কিন্তু সূর্যকুমারকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন ওপেনার সাঞ্জু স্যামসন। ২২ বলে ফিফটি তুলে নেন এই ডান হাতি ব্যাটার। সেই সঙ্গে বলে বলে বাউন্ডারি মেরে রান তুলতে থাকেন তিনি। ১০তম ওভারে রিশাদ হোসেন বলে আসলে ৫ ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরির দ্বারপ্রান্তে পৌঁছে যান স্যামসন।

৪১ বলে টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন এই ডান হাতি ব্যাটার। শেষমেষ ৪৭ বলে ১১১ রান করে সাজঘরে ফেরেন তিনি।

অন্যদিকে, সূর্যকুমার ৩৫ বলে ৭৫ রান করে থেমেছেন মাহমুদুল্লাহ রিয়াদের বলে রিশাদকে ক্যাচ দিয়ে। তবে এ দুজন ফিরলেও কমেনি রান তোলার গতি। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৬ ওভারে ৩ উইকেটে ২৩৪ রান করে ফেলেছে ভারত।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল