ঢাকাশনিবার , ১৯ অক্টোবর ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে ঢেউটিন বিতরণ

বার্তা কক্ষ
অক্টোবর ১৯, ২০২৪ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে পুনর্বাসনের জন্য ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দিয়েছে বিএনপি।

 

১৯ অক্টোবর, শনিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দিঘীরপাড় এলাকায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে এ ঢেউটিন ও অর্থ সহায়তা বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল।

পরে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবারের মাঝে ১ বান্ডেল ঢেউটিন ও ৩ হাজার টাকা প্রদান করেন তিনি। এ ছাড়া উপস্থিত অসহায়দের মাঝে জামা-কাপড় ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হান রূপন, উপজেলা বিএনপির আহ্বায়ক মো. শাহজাহান আকন্দ, যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মান্নান, যুবদলের আহ্বায়ক মো. মাসুম বিল্লাহ প্রমুখ।

বন্যার পর থেকে উপজেলার বিভিন্ন এলাকার দুর্গত ৭ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ৬ হাজার মানুষের মাঝে তিন লাখ টাকা বিতরণ করেন সাবেক এ সংসদ সদস্য।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, বন্যার পর থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যার্তদের জন্য কাজ করে যাচ্ছি। এখন বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে আমাদের সেবামূলক কাজ অব্যাহত থাকবে।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল