ঢাকাশনিবার , ২১ সেপ্টেম্বর ২০২৪
  1. ই পেপার
  2. ক্যাম্পাস
  3. খেলা
  4. চাকরি
  5. জাতীয়
  6. জীবনযাপন
  7. ধর্ম
  8. পাঠক কলাম
  9. পাবনা জেলা
  10. বাণিজ্য
  11. বাংলাদেশ
  12. বিজ্ঞান-প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ সংবাদ
  15. বিশ্ব

শেখ হাসিনা সকল দপ্তরের টাকা লুট করে আমানত খেয়ানত করেছে : নোয়াখালীতে শিবির সভাপতি

বার্তা কক্ষ
সেপ্টেম্বর ২১, ২০২৪ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

সাইফুল ইসলাম , নোয়াখালী : বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন সদ্য বিদায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দপ্তরের টাকা লুট করেছে,
জনগণের আমানত খেয়ানত করে দেশকে একটি অকার্য রাষ্ট্রে পরিণত করেছে, দেশের বিচার ব্যবস্থা সহ সকল বিভাগকে নিষ্ক্রিয় করে ছাত্র-জনতার বয়ে আজক দেশ থেকে পালিয়ে যেতে বাধ্য হয়েছে।
তিনি আজ নোয়াখালীতে রাসুলুল্লাহ (সাঃ) এর জীবনের নানাবিধ দিক তুলে ধরা নিয়ে সীরাত ও সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে এইসব কথা বলেন।
তিনি আরও বলেন বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের একজন কর্মী যদি এক টাকা খরচ করে,আল্লাহকে ভয় করে খরচ করেন,কারণ ছাত্রশিবির আমানত খেয়ানত করে না।

শনিবার সন্ধ্যা জেলা সদর মাইজদী জামে মসজিদের সামনে, ইসলামি ছাত্রশিবির এর শহর শাখার আয়োজনে,জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কার্যকারী পরিষদের সদস্য মোহাম্মদ আবু সায়েদ সুমনের সভাপতিত্বে উক্ত সীরাত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা জামায়াতে ইসলামীর আমির শিক্ষাবিদ ইসহাক খন্দকার,
প্রধান মুফাসির হিসেবে উপস্থিত ছিলেন কোরান এন্ড রিসার্চ সেন্টারের সভাপতি মাওলানা ফখরদ্দিন আহম্মেদ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

দৈনিক এরোমনি প্রতিদিন ডটকম তথ্য মন্ত্রণালয়ের নিবন্ধন প্রক্রিয়াধীন অনলাইন নিউজ পোর্টাল